ভালো থাকবেন
- মোঃ আব্দুল কাইয়ুম ১৭-০৫-২০২৪

শহর জুড়ে নিস্তব্ধতার কালো চাপ
বিশাল থালার মধ্যে রুপালী চাঁদটা
অমাবস্যার কালো ছায়ায় অদৃশ্য
আকাশ ভেঙে, পড়ে মেঘের কান্না।

সময়টা ছিলো খুবই সল্প
লিখা হয়েছে অসমাপ্ত গল্প।
অভিভূত হবেন নতুন আঙ্গিনায়,
ফুল হয়ে থাকবেন আমার বাগিচায়।

ভোরের ঘন কুয়াশা আর শীতল হাওয়া,
ঘাসের শীর্ষে নীহার বিন্দুর সোনালী আভা।
জাগিয়ে তুলে আনমনা কবির সুপ্ততাপ,
স্মৃতিচারণ করে জমে থাকা কিছু পিছু টান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।